ফের রক্তে রাঙা হলো আর এক তিলোত্তমার শরীর

Spread the love

অমৃতা ঘোষ:-

গত ৯ আগস্ট আরজি কর হাসপাতালে চিকিৎসক হত্যা ও ধর্ষণ ঘিড়ে তোলপাড় গোটা শহর, রাজ্য এবং দেশ। এমনকী আন্তর্জাতিক পর্যায়েও এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে। প্রায় ১০ দিন ধরে শহর জুড়ে নারী সুরক্ষার দাবিতে জনসাধারণের Road capture মিছিল জারি আছে। আরজি কর হাসপাতালে চিকিৎসকের খুন ও ধর্ষণের ঘটনার নিন্দায় সরব সমাজের সর্ব স্তরের মানুষ। কিন্তু এই আন্দোলন চলতে চলতে প্রতিবাদের মাঝে ফের কলকাকায় এক নারীর উপরে ঘটে গেল এক মর্মান্তিক ও পাশবিক অত্যাচার।
সূত্র অনুযায়ী, আজ সাতসকালে আনন্দপুরে এক অজ্ঞাত পরিচয় মহিলার দেহ উদ্ধার হয়েছে।
স্বভাবতই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে দক্ষিণ কলকাতার এই এলাকায়। জানা গিয়েছে, ঝোপের ধার থেকে উদ্ধার হয়েছে সেই মহিলার দেহ। মৃতদেহটি রক্তাক্ত অবস্থায় পড়েছিল। শরীরে বহু আঘাতের চিহ্ন। প্রাথমিক অনুমান, মহিলাকে খুন করে সেখানে ফেলে দিয়ে গিয়েছে। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।
আরজি কর ঘটনায় নানারকম ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়েও পুলিশের ভূমিকা প্রশ্নের মুখে পড়েছে। আর এর জেরে ক্ষুব্ধ সাধারণ মানুষ, তাই নিজেরাই রাস্তায় নেমে প্রবল প্রতিবাদ দেখিয়ে চলেছেন। সুপ্রিম কোর্টে ও গড়িয়েছে এই মামলা। সেখানেও রাজ্য সরকার, পুলিশ প্রশাসন প্রশ্নের মুখে পড়েছে। আর সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের শহরে এমন একটি মর্মান্তিক ও অসহনীয় ঘটনা ঘটল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*