সোমবারের মধ্যে মুখ্যমন্ত্রীকে পদত্যাগ করতে হবে, না হলে গুলি চলার দায় নিতে হবে, মমতাকে সময়সীমা বেঁধে দিলেন শুভেন্দু

Spread the love

চিরন্তন ব্যানার্জি:-

আরজি করে তরুণী চিকিৎসকে ধর্ষণ করে খুনের ঘটনার পর থেকেই মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে সোচ্চার হন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার মুখ্যমন্ত্রীর পদত্যাগের সময় বেঁধে দিলেন, তা না হলে গুলি চলার দায় নিতে হবে হুঁশিয়ারি শুভেন্দুর।
আরজি করের ঘটনায় বুধবার কলকাতার রাস্তায় মশাল হাতে মিছিল করে বিজেপি। সেই মিছিলে নেতৃত্ব দেন শুভেন্দু। ‘দফা এক, দাবি এক, মুখ্যমন্ত্রীর পদত্যাগ’ লেখা টি-শার্ট পরে মিছিলে হাঁটেন তিনি। মৌলালি থেকে ডোরিনা ক্রসিংয়ে গিয়ে মিছিল শেষ হয়। আর সেখান থেকেই মমতাকে পদত্যাগের সময়সীমা বেঁধে দেন শুভেন্দু।
ডোরিনা ক্রসিংয়ে মিছিল শেষ হওয়ার পর সংবাদমাধ্যমে মুখ খোলেন শুভেন্দু। তিনি বলেন, “সোমবারের মধ্যে পদত্যাগ করুন। নইলে মঙ্গলবার গুলি চললে, তার দায় মমতাকে নিতে হবে।”
উল্লেখ্য, আরজি কর নিয়ে বিক্ষোভের মধ্যে বিজেপি-র তরফে মমতাকে হুঁশিয়ারিও দেওয়া হয়েছে। ২৭ অগাস্ট বিজেপি-র ছাত্র সংগঠন এবিভিপি নবান্ন অভিযানের ডাক দিয়েছে। ওই দিন মমতাকে নবান্ন ছেড়ে, বাংলাদেশের শেখ হাসিনার মতো পালাতে হবে বলে দাবি বিজেপি নেতৃত্বের।
প্রসঙ্গত, মঙ্গলবার সুপ্রিমকোর্টের নির্দেশে আরজি করের নিরাপত্তা কেন্দ্রীয় বাহিনীর হাতে তুলে দেওয়ার প্রসঙ্গে এদিন তিনি বলেন, “এটা রাজ্যে ৩৫৫ ধারা জারি হওয়ারই সমান। পুলিশমন্ত্রী ফেল। লাজ-লজ্জা নেই।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*