বিষ্ণুপুরে জঙ্গল থেকে উদ্ধার গৃহবধূর নগ্ন দেহ, পরিবারের অভিযোগ ধর্ষণ করে খুন করা হয়েছে

Spread the love

রোজদিন ডেস্ক :-

আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে এক তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় তোলপাড় চলছে রাজ্যজুড়ে। দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজ্যজুড়ে চলছে আন্দোলন, মিছিল। এরই মধ্যে বিষ্ণুপুরের জঙ্গলে এক মহিলার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। পরিবারের অভিযোগ, ধর্ষণ করে খুন করা হয়েছে তাঁকে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।
বছর ৪৬ এর ওই বধূর পরিবারের দাবি, শনিবার বেলা সাড়ে ১২ টা নাগাদ স্থানীয় জঙ্গলে কাঠ কুড়োতে গিয়েছিলেন তিনি। কিন্তু, এরপর আর বাড়ি ফেরেননি। শনিবার রাতে তাঁকে খোঁজাখুঁজি করে পরিবার। রবিবার সকালে জঙ্গলে খুঁজতে যান পরিবারের সদস্য-সহ স্থানীয় কয়েকজন। সেই সময়ই তাঁর দেহ দেখতে পান তাঁরা। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছয় বিষ্ণুপুর থানার পুলিশ। পরিবারের দাবি, ‘দেহ যেখানে পাওয়া গিয়েছে তার আশেপাশে প্রায় ২০০ মিটার মাটিতে ঘষে নিয়ে যাওয়ার চিহ্ন স্পষ্ট।’ তাঁরা আরও দাবি করেছেন, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই মহিলাকে। এই মর্মে পুলিশের দ্বারস্থ হচ্ছে মৃতার পরিবার।
ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ। বাঁকুড়ার পুলিশ সুপার বৈভব তিওয়ারি বলেন, ‘অভিযোগ পেয়েছি। তদন্ত হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট সামনে এলেই মৃত্যুর কারণ জানা যাবে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*