ধুন্ধুমার পরিস্থিতি নবান্ন অভিযানে,উত্তাল হাওড়া সাঁতরাগাছি

Spread the love

অমৃতা ঘোষ:-

নবান্ন অভিযান ঘিরে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়েছে হাওড়া ব্রিজে। আন্দোলনকারীদের সামাল দিতে জল কামান ও কাঁদানে গ্যাসের শেল ফাটাতে শুরু করেছে পুলিশ।

সাঁতরাগাছি তে পুলিশ লাঠিচার্জ করেছে আন্দোলনকারীদের ওপরে এবং বেশ কিছু আন্দোলনকারী জখমও হয়েছে এবং তাদের মাথা ফেটে রক্তপাত হয় , পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

জলকামান ও পরের পর কাঁদানে গ্যাসের শেল ফাটিয়েও জনতাকে ছত্রভঙ্গ করতে বেগ পেতে হয় পুলিশকে। জল কামানের তোড়ে কিছুটা ছত্রভঙ্গ হলেও পরক্ষণেই ফের তারা ব্যরিকেড ভাঙতে উদ্দত হয়। পুলিশকে লক্ষ্য় করে ইট ও লাঠি ছুড়তে দেখা যায়।

নবান্ন অভিযান ঘিরে তুমুল উত্তেজনা সাঁতরাগাছিতে। বেলা একটার কিছু আগে আন্দোলনকারীদের একটি দল নবান্নের দিকে ব্যারিকেড ভাঙার চেষ্টা করে। এই ঘটনা ঘিরে তুমুল উত্তেজনা ছড়ায়। আন্দোলনকারীদের রুখতে সোমবার থেকেই রাস্তা খুঁড়ে ব্যারিকেড বসিয়েছিল পুলিশ। পাকাপোক্ত সেই ব্যারিকেড ভাঙতে রীতিমতো হিমশিম খেতে হয় আন্দোলনকারীদের।

এম জি রোড এ আন্দোলনকারী দের সরিয়ে দিচ্ছে। সাধারণ মানুষ কে পুলিশ আটকে দিচ্ছে। সমানে জল কামান চালাচ্ছে। শান্তিপূর্ণ মিছিল পুলিশ চালাতে দিচ্ছে না। সমানে কাঁদানে গ্যাস, লাঠি চার্জ চলছে। রাস্তা ছাড়ছে না আন্দোলন কারীরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*