১০ বছরের নাবালিকাকে বাড়িতে ডেকে যৌন নির্যাতনের অভিযোগে উত্তপ্ত হরিদেবপুর

Spread the love

চিরন্তন ব্যানার্জি:-

আরজি করের ঘটনায় উত্তাল গোটা রাজ্য তথা দেশ। যখন প্রতিবাদ, বিক্ষোভ, মিছিল চলছে দফায় দফায়। সর্বস্তরের, সর্বশ্রেণির মানুষ গর্জে উঠেছেন প্রতিবাদে। এমনকি দোষীর ফাঁসির সাজার পক্ষে সওয়াল করেছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমন উত্তাল পরিস্থিতির মধ্যেই খাস কলকাতার বুকে আবারও নাবালিকার উপর যৌন নির্যাতনের ঘটনা ঘটে গেল।

হরিদেবপুর এলাকার এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে এক ব্যক্তির বিরুদ্ধে। স্থানীয়দের দাবি, দশ বছরের নাবালিকাকে বাড়িতে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করেছে সে। অভিযুক্তের বাড়িও ভাঙচুর করেছেন স্থানীয় বাসিন্দারা।
জানা গেছে, সোমবার অর্থাৎ জন্মাষ্টমীর দিন ১০ বছরের ওই নাবালিকাকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যান অভিযুক্ত ব্যক্তি। সেখানে নাবালিকাকে যৌন নির্যাতন করা হয় বলে দাবি তার পরিবারের। বাড়ি ফিরে ঘটনার কথা জানায় নাবালিকা। এর পরেই হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করেন পরিবারের লোকজন।
গতকাল, বুধবার সকালে অভিযুক্তকে গ্রেফতার করে হরিদেবপুর থানার পুলিশ। তবে বিকেলেই তাকে ছেড়ে দেওয়া হয়। ওই নাবালিকাকে পাঠানো হয় হোমে। এর পরেই পুলিশি তদন্তে গাফিলতির দাবি তুলে খেপে ওঠেন স্থানীয়রা। রীতিমতো উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযুক্তের বাড়িতে ভাঙচুরও চালানো হয়, ঘটনাস্থলে পুলিশ এলে তাদের ঘিরে বিক্ষোভ শুরু হয়। স্লোগান ওঠে, ‘উই ওয়ান্ট জাস্টিস!’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*