বিজেপির কর্মসূচি নকল করছে তৃণমূল’, ধর্মতলার ধর্না মঞ্চ থেকে কটাক্ষ সুকান্তর

Spread the love

চিরন্তন ব্যানার্জি:-

বিজেপির কর্মসূচি নকল করছে তৃণমূল। আরজি কর-কাণ্ডে নির্যাতিতার বিচার এবং দোষীর ফাঁসি চেয়ে শুক্রবার থেকে লাগাতার কর্মসূচির ডাক দিয়েছে তৃণমূল ৷ তারই পালটা কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আরজি কর-কাণ্ডের প্রতিবাদ ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে এদিন থেকে ফের সাতদিনের ধর্নায় বসেছে বঙ্গ বিজেপি। এদিন ধর্মতলার ওয়াই চ্যানেলে ধরনা শুরু করেছে বিজেপি।
এর আগে এই একই দাবিতে শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে পাঁচদিনের লাগাতার ধারণা কর্মসূচির ডাক দিয়েছিল বঙ্গ বিজেপি। এদিন বিজেপির ধর্না মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্য নেতৃত্ব। সেখানেই সুকান্ত মজুমদার তৃণমূলকে কটাক্ষ করে বলেন, “বিজেপির কর্মসূচিকে নকল করছে তৃণমূল। ব্লকে ব্লকে ধরনা কর্মসূচি আগে বিজেপি ঘোষণা করেছিল । সেটাকেই নকল করে তৃণমূল এখন ওই ধরনের কর্মসূচি করার চেষ্টা করছে। কিন্তু বাংলার মানুষ তৃণমূলের ফাঁদে পা দেবে না। সাধারণ মানুষ তৃণমূলকে হারে হারে চিনে গিয়েছে।”
জুনিয়র ডাক্তারদের আন্দোলন চালিয়ে যাওয়ার বিষয় সুকান্ত মজুমদার জানান, তাঁরা তাঁদের আন্দোলন চালিয়ে যাবেন ৷ তাঁদেরটা আন্দোলন অরাজনৈতিক। আরজি কর নিয়ে যারা আন্দোলন করছে তাদের মেরুদণ্ডজের সোজা রয়েছে বলেও জানান সুকান্ত। সুপ্রিম কোর্টের আইনজীবী বিনীত জিন্দাল এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দিল্লি পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছেন ৷ এই বিষয়ে সুকান্ত মজুমদার বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে এফআইআর তো হওয়া উচিত । কারণ যেভাবে উনি ভারতকে অশান্ত করার কথা বলেছেন তাতে তাঁকে যদি কেন্দ্রীয় এজেন্সি জিজ্ঞাসাবাদ করে তাহলে সেটা খুব খারাপ কাজ হবে না।”
সুকান্ত আরও বলেন, “এক আদিবাসী নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে আর এই ধরনের ঘটনা গোটা রাজ্যে হচ্ছে। ধর্ষণের মেলা লাগিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়! রাজ্যে আইনশৃঙ্খলা সম্পূর্ণভাবে ভেঙে পড়েছে। একটা খুব চিন্তার। তাই মমতা বন্দ্যোপাধ্যায়কে পদত্যাগ করার দাবি জানাচ্ছে বিজেপি।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*