সন্দীপের পাশাপাশি আরও তিনজনকে গ্রেফতার করল সিবিআই, এর মধ্যে রয়েছে সন্দীপের দেহরক্ষীও

Spread the love

 

চিরন্তন ব্যানার্জি:-

আরজি কর ঘটনায় ইতিমধ্যেই প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে গ্রেফতার করেছে সিবিআই। সিবিআই সূত্রে খবর সন্দীপের পাশাপাশি আরও তিনজনকে গ্রেফতার করেছে সিবিআই। এর মধ্যে সন্দীপের নিরাপত্তারক্ষী আফসর আলিকেও গ্রেফতার করে সিবিআই। বাদবাকি যে দু’জনকে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সেই ধৃতদের নাম সুমন হাজরা, বিপ্লব সিংহ।
গত ১৬ অগস্ট থেকে টানা ১৫ দিন সিবিআই জেরার মুখোমুখি হতে হয়েছিল সন্দীপকে। গত শনি এবং রবিবার শুধু তাঁকে জেরা করা হয়নি। সোমবার আবার তাঁকে তলব করা হয় সিজিও কমপ্লেক্সে। সন্ধ্যায় সেখান থেকে বার করে সিবিআই আধিকারিকেরা সন্দীপকে নিয়ে যান নিজ়াম প্যালেসে কেন্দ্রীয় তদন্তকারীদের অফিসে। পরে তাঁর গ্রেফতারির খবর মেলে। তার কিছু ক্ষণ পর জানা যাচ্ছে, আর্থিক দুর্নীতি মামলায় শুধু আরজি করের প্রাক্তন অধ্যক্ষই নন, গ্রেফতার হয়েছেন আরও তিন জন।
আর্থিক দুর্নীতিতে সন্দীপের সঙ্গে সঙ্গে বেশ কয়েক জনের নাম উঠে এসেছিল। তাঁদের মধ্যে এক জন হাওড়ার সাঁকরাইলের বাসিন্দা বিপ্লব সিংহ। বিপ্লবের সংস্থা ‘মা তারা ট্রেডার্স’ হাসপাতাল হাসপাতালে চিকিৎসার সরঞ্জাম সরবরাহ করত। গত সপ্তাহে সাঁকরাইলে বিপ্লবের বাড়ি এবং সংস্থার অফিসে হানা দিয়েছিল সিবিআই। সোমবার তাঁকেই গ্রেফতার করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, বিপ্লবের বাবা কলকাতার একটি মেডিক্যাল কলেজে চতুর্থ শ্রেণির কর্মচারী ছিলেন। বিপ্লবকে আঁকাআঁকি করতেন। সেই সূত্রে হাসপাতালে টিনের প্লেটে নম্বর লেখা কিংবা বেড নম্বর লেখার বরাত পেতেন। ওই কাজ করতে করতে চিকিৎসার সরঞ্জাম সরবরাহের ব্যবসা শুরু করেন বিপ্লব।

বিস্তারিত আসছে…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*