নির্যাতিতার বিচার চেয়ে ও ইঞ্জিনিয়ারদের বিরুদ্ধে অপমানজনক মন্তব্যের জেরে কলকাতার মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ইঞ্জিনিয়ারদে

Spread the love

 

রোজদিন ডেস্ক :-

আর জি করের তিলোত্তমার বিচার চেয়ে ও মেয়রের কলকাতা পৌর সংস্থার ইঞ্জিনিয়ারদের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য জেরে এবার মেয়র ফিরহাদ হাকিমের শিরদাঁড়া নিয়ে বিক্ষোভে ফেটে পড়লেন কলকাতা পৌর সংস্থার ইঞ্জিনিয়াররা।

গত ৩১ আগস্ট টক টু মেয়র অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার দের বিরুদ্ধে টাকা তোলার অভিযোগ করেন মেয়র ফিরহাদ হাকিম। তার পরেই ক্ষোভে ফেটে পড়েন পৌর ইঞ্জিনিয়াররা। তাই প্রতীকী শিরদাঁড়া নিয়ে মেয়রের বিরুদ্ধে ক্ষোভে উগরে দেন তারা। তাদের অভিযোগ আগে প্রশাসন নিজেদের মেরুদন্ড সোজা করুক তারপরে তারা ইঞ্জিনিয়ার্সদের বিরুদ্ধে কথা বলবেন। কে এম সি ইঞ্জিনার্স আন্ড অ্যালাইড সার্ভিসেসের সভাপতি মানস সিনহা অভিযোগ করেন যে টক টু মেয়র অনুষ্ঠানে মেয়র সাধারণ মানুষের সামনে সামাজিক মাধ্যমে ইঞ্জিনিয়ার দের অপমান করেছেন। শুধু তাই নয় তিনি আমাদের সম্মানহানি করেছেন বলে অভিযোগ তার। মানস সিনহা আরো অভিযোগ গার্ডেন রিচ এলাকায় কোন সিন্ডিকেট চলেছে যে বিগত ১৪ বছরে একটা বাড়ির সিসি করা হয়নি বলে প্রশ্ন পৌর ইঞ্জিনিয়ার দের সংগঠনের। এদিন তারা হাতে মেয়রের শিরদাঁড়া সোজা করার দাবিকে কেন্দ্র করে প্রতীকী মেরুদন্ড নিয়ে বিক্ষোভ মিছিল করেন। বুধবার কলকাতা পৌর সংস্থার বিল্ডিং বিভাগের সামনে থেকে বিক্ষোভ মিছিল সংগঠিত করে সমস্ত বিভাগে ঘুরে ঘুরে বিক্ষোভ দেখান। মিছিল শেষে আবার কলকাতা পৌর সংস্থা বিল্ডিং বিভাগে অবস্থান করেন ইঞ্জিনিয়াররা। তারা এদিন আর জি করের ঘটনায় কাদম্বিনী বিচারের দাবিতে ব্ল্যাক ব্যাচ পড়ে বিক্ষোভ মিছিলে সামিল হন কলকাতা পৌর সংস্থার বামপন্থী ইঞ্জিনিয়ার দের সংগঠন কে এম সি ইঞ্জিনিয়ার আন্ড অ্যালাইড সার্ভিসেসের সদস্যরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*