কালিঘাটের বৈঠকও ভেস্তে গেল, মুখ্যমন্ত্রীর বাড়ির সামনেই কান্নায় ভেঙে পড়লেন মহিলা চিকিৎসকেরা – LIVE

Spread the love

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২১:৪২ : কালিঘাট থেকে বাস সল্টলেকের উদ্দেশ্যে ডাক্তারদের বাস ছাড়লো। ধর্নামঞ্চে ফিরে আসছেন চিকিৎসকেরা।

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২১:৩২ : মুখ্যমন্ত্রীর বাড়ির সামনেই কান্নায় ভেঙে পড়লেন মহিলা চিকিৎসকেরা।

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২১:২৮ : আন্দোলনকারীদের তরফে দেবাশিস হালদার জানালেন, “স্বচ্ছতা চেয়েছিলাম। লাইভ স্ট্রিমিং চেয়েছিলাম আসার পর। ওঁরা বলল সম্ভব নয়। দুপক্ষকে ভিডিও করতে দেওয়ার আবেদন জানিয়েছিলাম। কিন্তু তাতেও রাজি হয়নি। ওঁদের ভিডিও কপি চেয়েছিলাম যাতে বুঝতে পারি কোনও এডিট-ট্যাম্পারিং করা হয়নি। ওঁরা বলেন, সুপ্রিম কোর্টের নির্দেশের পর ভিডিও দেওয়া হবে। মুখ্যমন্ত্রীর প্রস্তাব দিয়েছিলেন, মিনিটস দেওয়া হবে। তাতে রাজি হয়েছিলাম। কিন্তু স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানালেন, অনেক দেরি হয়ে গেছে। আর হবে না। চলে যান।” অভিযোগ,  রীতিমতো ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেওয়া হল। আন্দোলনকারীদের প্রশ্ন, সদিচ্ছা কোন তরফের নেই?

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২১:২১ : মুখ্যমন্ত্রীদের বাড়ি থেকে বেরিয়ে গেলেন চিকিৎসকরাও। কালীঘাটে We Want Justice স্লোগান শুরু

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২১:১৮ : মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়ি থেকে বেরিয়ে গেলেন মুখ্যসচিব মনোজ, রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা।

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২১:১১ : চিকিৎসকদের সঙ্গে কথা বলছেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২১:০১ : মুখ্যসচিব এসে কথা বলছেন আন্দোলনকারীদের সঙ্গে। কথা বলছেন মন্ত্রী চন্দ্রিমা।

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২০:৩৪ : মমতা জানালেন, আন্দোলনকারীরা যে চিঠি দিয়েছিল, তাতে সরাসরি সম্প্রচারের কথা ছিল না। তাঁর কথায়, ‘‘যদি না-ই আসো বাড়িতে এলে কেন। আমাকে অসম্মান করছো। এর আগেও আমি তিন দিন অপেক্ষা করে বসে থেকেছি। রাজনীতি ভুলে যাও। মানুষের স্বার্থে এসো, কথা বলো। মিনিটস সই করে দেব,  আমাদের তরফে একজন সই করবে, তোমাদের তরফেও এক জন সই করবে।’’

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২০:২৮ : মমতা বললেন, ‘‘বৈঠক না করো অনন্ত এক কাপ চা খেয়ে যাও। ভিজো না। তোমাদের অসুক করলে আমার খারাপ লাগবে। আমরাও কেউ ভিডিয়ো রেকর্ডিং করব না।’’

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২০:২৬ : ঘর থেকে বেরিয়ে এলেন মমতা। জুনিয়র ডাক্তারদের ঘরে যেতে অনুরোধ করলেন তিনি।

১৪ সেপ্টেম্বর ২০২৪, ২০:১৩ : কালীঘাটের বাড়িতে অপেক্ষা করছেন মুখ্যমন্ত্রী। পাশে রয়েছেন মুখ্যসচিব মনোজ, স্বরাষ্ট্রসচিব নন্দিনী, রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*