চলন্ত বাসের মধ্যে নাবালিকাকে খুর দিয়ে কুপিয়ে খুন করল এক যুবক

Spread the love

 

রোজদিন ডেস্ক:-

পূর্ব বর্ধমানের হরিপুর গ্রামে ঘটে গেল এক ভয়ানক কান্ড। অষ্টম শ্রেণীর এক নাবালিকা ছাত্রীকে খুন করে পালালো এক যুবক। ঘটনাটি ঘটে কেতুগ্রাম এলাকায়। অভিযুক্ত যুবকের নাম বাবু শেখ। তিনি পেশায় পরিযায়ী শ্রমিক এবং কাজ করেন কেরালাতে। বেশ কয়েকদিন আগেই তিনি হরিপুরে ফিরেছিলেন। হাড়হিম করা এই ঘটনাটি ঘটে গেল জনবহুল একটি বাসের মধ্যে। সকলের সামনে বাসের মধ্যেই এলোপাথাড়ি খুর চালিয়ে কুপিয়ে খুন করলো ওই যুবকটি।
মৃতা নাবালিকার পরিবারের পক্ষ থেকে জানা যায় মেয়েটিকে বহুদিন ধরেই উত্যক্ত করছিল ওই যুবকটি। মেয়েটি কোনরকম প্রশ্রয় দেয়নি বলে তার পরিণতি ঘটলো এই মৃত্যু।
দিন কতক আগে মেয়েটি আরনা গ্রামে এসেছিল তার মাসির বাড়িতে বেড়াতে। নিজস্ব কিছু কাজের জন্য মঙ্গলবার তারা কাঁদরা ব্লক অফিসে যায়। তারপর কাজ শেষ করে তারা আরনা গ্রামে ফেরার জন্য বাস ধরেন। হঠাৎ করে রেলগেটের সামনে বাসটি যখন তার গতি ধীর করে তখনই সেই যুবকটি বাসের ভেতরে ওঠে। নাবালিকা ছাত্রীটি জানলার ধারে বসেছিল, পাশে ছিলেন তার মাসি। প্রত্যক্ষদর্শীরা বলেন, হঠাৎই যুবকটি বাসের মধ্যে উঠে নাবালিকাটির গলায় বারংবার খুর চালিয়ে দেন। এবং ঘটনাস্থলে মেয়েটি লুটিয়ে পড়ে এবং তার মৃত্যু হয়। সেখান থেকে যুবকটি হত্যা করার পরে ফেরার হয়ে যায়।
দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে আদৌ এর পিছনে কি রহস্য রয়েছে ,কেনই বা এই হত্যা তা সে বিষয়ে তদন্ত শুরু করেছে কেতুগ্রাম থানার পুলিশ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*