কর্ণাটকের বিরুদ্ধে বোলিং করে শিরোনামে উঠে এলেন অর্জুন টেন্ডুলকার, একাই নিলেন নয় উইকেট

Spread the love

 

রোজদিন ডেস্ক:-

কে থিমপিয়া মেমোরিয়াল আমন্ত্রণমূলক টুর্নামেন্টে খেলতে নেমেছিলেন অর্জুন তেন্ডুলকর। গোয়ার জার্সিতে আয়োজক কর্ণাটকের বিরুদ্ধে আগুনে বোলিং করে ফের একবার শিরোনামে উঠে এলেন অর্জুন তেন্ডুলকর।
প্ৰথম শ্রেণির ক্রিকেট সিজনের আগে প্রি সিজন এই টুর্নামেন্টে ভালোভাবেই ওয়ার্ম আপ করলেন শচীন পুত্র। একাই নিলেন ৯ উইকেট। গোয়াও ১৮৯ রানের বিশাল ব্যবধানে হারিয়ে দিল শক্তিশালী কর্ণাটককে।
প্রথম একাদশে প্রতিষ্ঠিত নাম বলতে ছিল মাত্র দুজন- নিকিন জোসে এবং উইকেটকিপার শরৎ শ্রীনিবাস। আর এই ম্যাচেই জাত চেনালেন কিংবদন্তি শচীন পুত্র।
আগামী সপ্তাহেই ২৫তম জন্মদিনে পা দেবেন অর্জুন। কেরিয়ারে সিনিয়র পর্যায়ে তিন ফরম্যাট মিলিয়ে এখনও পর্যন্ত ৪৯টি প্রতিদ্বন্দিতামূলক ম্যাচ খেলেছেন। নিয়েছেন ৬৮ উইকেট। ১৩টি প্রথম শ্রেণির ম্যাচে অর্জুনের উইকেট সংখ্যা ২১টি।
দুই ইনিংস মিলিয়ে ২৬.৩ ওভার হাত ঘুরিয়ে ৮৭ রান খরচ করার ফাঁকে নিলেন ৯ উইকেট। প্রথম ইনিংসে কর্ণাটক ৩৬.৫ ওভারে ১০৩ রানে অলআউট হয়ে গিয়েছিল। ১৩ ওভার বল করে অর্জুন নিয়েছিলেন ৪১ রানের বিনিময়ে ৫ উইকেট।
জবাবে গোয়া ৪১৩ রান তুলেছিল। অভিনব তেজরানা শতরান করেন। মন্থর খুটকার ৬৯ রানের অবদান রাখেন। দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং বিপর্যয়ের শিকার হয় কর্ণাটক। ১৩.৩ ওভারে ৪৬ রানের বিনিময়ে অর্জুন ফের নেন ৪ উইকেট। কর্ণাটক অলআউট হয়ে যায় ৩০.৪ ওভারে, মাত্র ১২১ রানে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*