সল্টলেকের সেচ আবাসনের বহুতল থেকে ঝাঁপ ছাত্রের

Spread the love

 

রোজদিন ডেস্ক :-

শহরের সরকারি আবাসনের নিচ থেকে উদ্ধার হল বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃতদেহ। সল্টলেকের এফএফ ব্লকে সেচ আবাসনের ঘটনা। প্রাথমিক অনুমান, ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বছর কুড়ির ওই ছাত্র। শুক্রবার রাতে এই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বন্ধুদের সঙ্গে অশান্তির জের নাকি সম্পর্কে টানাপোড়েন? আত্মহত্যা নাকি খুন? এসব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। তবে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে আবাসনে।

পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রের নাম গৌরব দত্ত, বয়স ২০। সল্টলেকের এফএফ ব্লকের সেচ আবাসনের বাসিন্দা। নিউটাউনের আমিটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। সম্প্রতি বন্ধুদের সঙ্গে অশান্তি চলছিল বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। এর জেরেই কি তাঁর আত্মহত্যার সিদ্ধান্ত? উঠছে প্রশ্ন। বিশ্ববিদ্যালয়ে কোনও গন্ডগোল চলছিল কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ। তবে এ বিষয়ে এখনও পরিবারের তরফে কোনও তথ্য মেলেনি।
প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মানসিকভাবে দুর্বল হয়ে পড়ায় আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন গৌরব। কিন্তু বন্ধুদের সঙ্গে অশান্তি এবং প্রেমের সম্পর্কে টানাপোড়েনের বিষয়টি যেহেতু সামনে এসেছে, তাই খুনের আশঙ্কাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা গেলে এই ঘটনার কিনারা করা সহজ হবে বলে আশা করছেন তাঁরা। পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনও এই ঘটনায় কেউ গ্রেপ্তার বা আটক হয়নি বলে পুলিশ সূত্রে খবর।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*