ডায়মন্ড হারবারের লোকেদের জন্য পূজার উপহার পাঠালেন অভিষেক বন্দোপাধ্যায়

Spread the love

 

রোজদিন ডেস্ক:-

তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবার-এর লোকদের কাছে পূজার উপহার পাঠিয়েছেন।
তৃণমূল কংগ্রেসের কর্মীরা উপহার নিয়েছেন এবং প্রতিটি বাড়িতে পৌঁছে দিয়েছেন।
বছরের পর বছর ধরে, অভিষেক ব্যানার্জির অক্লান্ত পরিশ্রমের কারণে, ডায়মন্ড হারবার দেশের সেরা লোকসভা কেন্দ্রগুলির মধ্যে একটি হিসাবে বেরিয়ে এসেছে। ডায়মন্ড হারবার কেন্দ্রের অধীন সাতটি বিধানসভা কেন্দ্রের বাসিন্দারা পূজার উপহার পেয়েছেন। তিনি তাঁর নির্বাচনী এলাকার একটি ট্যাব রাখেন এবং নিবেদিত কর্মীদের একটি ব্যান্ড তৈরি করেছেন, যারা তাঁকে তথ্য দেয়। কোভিডের সময় তিনি মানুষের কাছে খাবার পৌঁছে দিয়েছিলেন। এবছর রাজনৈতিক বর্ণবিহীন মানুষের কাছে উপহার পাঠানো হয়েছে।


অভিষেক ব্যানার্জির সারা বছরের কাজ জনপ্রিয়তা অর্জন করেছে এবং ২০২৪ সালের লোকসভা নির্বাচনে তিনি ৭ লাখেরও বেশি ভোটে জয়লাভ করেছিলেন।
তৃণমূল কংগ্রেস তার এক্স হ্যান্ডেলে লিখেছে ,অভিষেকের প্রশংসার টোকেন তাদের স্থানীয় নেতারা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন, এবং উৎসবের আনন্দ ছড়িয়ে দিচ্ছেন।
তৃণমুলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় মনে করেন মানুষের জন্য কাজ করতে পারলে, জীবনে চলার পথ অনেকটা প্রশস্ত হয়। দুঃসময়ে মানুষের পাশে তৃণমুলের কর্মীরা থেকেছেন, ভবিষ্যতে থাকবেনও।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*