কেশপুরে ঘেরাও ভারতী, থানায় নিয়ে যাওয়ার সময় শুরু ইটবৃষ্টি

Spread the love

রবিবার কেশপুরে ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে ঘেরাও করে রাখে তৃণমূলের স্থানীয় কর্মী-সমর্থকরা। তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখানো হয়। ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে কেশপুর বাজার চত্বরে। এরপর পরিস্থিতি সামাল দিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ভারতীকে কেশপুর থানায় নিয়ে যাওয়ার সময় তাঁকে লক্ষ্য করে ইটবৃষ্টিও করা হয়। জমায়েত সরাতে পাল্টা লাঠিচার্জ করে পুলিশ। উল্লেখ্য, আজ সকালে ভোট পরিদর্শনে গেলে কেশপুরের চাঁদখালির একটি বুথে ঢোকার সময় তৃণমূলের লোকজন ভারতী ঘোষকে হেনস্থা করে বলে অভিযোগ। ধাক্কাধাক্কিতে পড়ে যান ভারতী । তাঁর নখ উপড়ে যায়। কেঁদে ফেলেন তিনি। এরপর ভারতীর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয় কেশপুরের দোগাছিয়া এলাকায়। অভিযোগের তির তৃণমূলের দিকে। তবে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

এদিন কেশপুর বাজার এলাকায় ভারতীর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকরা। তাঁদের বক্তব্য, ভারতীর নামে অনেক অভিযোগ রয়েছে। তাও তাঁকে কেন প্রার্থী করেছে বিজেপি? এরপর বাজার চত্বরে থানার পাশের একটি কালী মন্দিরে অবস্থানে বসেন তিনি । তাঁর বক্তব্য, নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত তিনি ওখানেই বসে থাকবেন। উত্তেজনা বাড়তে থাকায় শেষ পর্যন্ত তাঁকে কালী মন্দির থেকে সরানো হয়। পরিস্থিতি সামাল দিতে শেষ পর্যন্ত পুলিশ তাঁকে কেশপুর থানায় নিয়ে যায়।

অভিযোগ, থানায় নিয়ে যাওয়ার সময় তৃণমূলের লোকজন তাঁকে লক্ষ্য করে ইট ছোড়ে। অবশেষে পুলিশ পরিস্থিতির মোকাবিলা করতে লাঠিচার্জ করে । কিছুক্ষণ পর থানা থেকে পুলিশি নিরাপত্তায় বের করা হয় ভারতী ঘোষকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*