ন্যাশানাল মিডিয়া মোদীর বিরুদ্ধে খবর দেখাতে ভয় পায়; মমতা বন্দ্যোপাধ্যায়

Spread the love

মাসানুর রহমান,

আজ যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত সোনারপুরে নির্বাচনী সভা করেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সভায় তিনি বলেন, কোনও চ্যানেল দেখেছেন মোদীর বিরুদ্ধে কিছু বলছে? যে মিডিয়া ওনার বিরুদ্ধে একটা খবর দেখাচ্ছে সেখানেই সিবিআই, ইডি হানা দিচ্ছে। তিনি এও বলেন, বিজেপি গণতন্ত্রের সমস্ত স্তম্ভকে দখল করে নিয়েছে। বিচারব্যবস্থা, মিডিয়া সমস্ত দখল করে নিয়েছে। এরকম হলে দেশের ভবিষ্যতের কি হবে?

তিনি আরোও বলেন, অনেক ন্যাশানাল চ্যানেল আছে। কোনও চ্যানেল দেখেছেন মোদীর বিরুদ্ধে কিছু বলছে? আমি অনেক প্রধানমন্ত্রীর সঙ্গে কাজ করেছি। কিন্তু, মোদীবাবুর মত প্রধানমন্ত্রী দেখিনি যিনি মিডিয়াকে কন্ট্রোল করে। এই দেশের ইতিহাসে এরকম আর কখনও হয়নি। যে মিডিয়া ওনার বিরুদ্ধে একটা খবর দেখাচ্ছে সেখানেই সিবিআই, ইডি হানা দিচ্ছে।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, গণতন্ত্রের চেহারাটাই হারিয়ে যাচ্ছে। নালন্দা থেকে অমর্ত্য সেনকে অপমান করে তাড়িয়ে দিয়েছে। মুঘলসরাই, তাজমহল সব জায়গার নাম বদলে দিচ্ছে। সারা দেশে নরেন্দ্র মোদীর নাম থাকবে শুধু, আর কারোর নাম থাকবে না। মোদী বিদায় নিলে দেশ থাকবে, গণতন্ত্র থাকবে। উনি এলে আর গণতন্ত্র থাকবে না, দেশে আর নির্বাচন করতে দেবে না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*