নিরাপত্তারক্ষীকে প্রকাশ্যে চড় মারলেন সলমন খান; দেখুন ভিডিও!

Spread the love

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না সলমন খানের। এবার তো প্রকাশ্যে এক নিরাপত্তারক্ষীকে সটান চড়ই মেরে বসলেন ভাইজান। কিন্তু আচমকাই কী যে হলো মেজাজ বিগড়ে গেল অভিনেতার? ব্যাস রাগের মাথায় সাফারি স্যুট পরা এক নিরাপত্তাকর্মীদের সোজা থাপ্পড়ই মেরে দিলেন সলমন খান। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে গেল ভিডিও।

জানা গিয়েছে, প্রতি বছরের মতোই এ বছর ঈদেও রিলিজ হয়েছে সলমন খানের নতুন ছবি ভারত। সূত্রের খবর, নিজের ছবিরই শো দেখতে গিয়েছিলেন সলমন। বেরনোর সময় স্বভাবতই উচ্ছ্বসিত ভক্তরা তাঁকে ঘিরে ধরেন। কেউ কেউ হাত মেলাতেও চান। সেই সময় সবাইকে সরিয়ে সলমনের জন্যই রাস্তা ফাঁকা করে দিচ্ছিলেন নিরাপত্তারক্ষীরা। ভিড় সামলাতে রীতিমতো হিমশিম খাচ্ছিলেন তাঁরা। প্রত্যক্ষদর্শীদের কথায় সেই সময় ভাইজানের কোনও একজন ছোট্ট ভক্ত তাঁর সঙ্গে হাত মেলাতে আসতে গিয়েছিল। তাকেই সরিয়ে দেয় নিরাপত্তারক্ষীরা। ব্যাস এটা দেখতে পেয়েই চটে লাল হয়ে যান সলমন। টেনে এক চড় বসিয়ে দেন দায়িত্বে থাকা এক নিরাপত্তারক্ষীর গালে। হকচকিয়ে যান সেখানে উপস্থিত সকলেই।

অবশ্য নিমেষেই ওই জায়গা থেকে বের করে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে। তবে সল্লুর এই আচরণ দেখে নেট দুনিয়ায় শুরু হয়েছে জোরদার বিতর্ক।

দেখুন সেই ভিডিও-

https://youtu.be/4nOsiTlvTIQ

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*