নিমতায় তৃণমূল নেতা খুনের ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Spread the love

ছবি- শুভেন্দু দাস

নিমতায় দুষ্কৃতীদের হাতে খুন হওয়া নির্মল কুণ্ডুর বাড়িতে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মমতার সঙ্গে ছিলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, তাপস রায়, সুজিত বোস, জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন সন্ধ্যায় সেখানে পৌঁছে নির্মল কুণ্ডু খুনের ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ দেন তিনি।

উল্লেখ্য, মঙ্গলবার নিজের বাড়ির সামনেই খুন হন এই তৃণমূল নেতা। গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই খুন বলে মনে করা হচ্ছে। এদিকে আজই নিমতায় গিয়ে নির্মল কুণ্ডুর পরিবারের সাথে দেখা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলা সন্ত্রাসের জায়গা নয়। খুনিদের ক্ষমা করা হবে না। তারা কোনওভাবেই ছাড় পাবে না। খুনের রাজনীতিতে বিশ্বাস করি না। নিজেরা খুন করছে আর দিল্লিতে গিয়ে বলছে তৃণমূল খুন করেছে। বাংলা শান্তির জায়গা। শান্তি বজায় রাখুন আর পুলিশকে নির্দেশ দিয়েছি কোনও বিজয় মিছিল নয়। এরপরই নির্মল কুণ্ডু খুনের ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। বলেন, মা- মাটি-মানুষের সরকার চলছে এবং চলবে। গণতন্ত্র বাঁচাতে যা পদক্ষেপ নেওয়ার নেওয়া হবে। সিপিআই(এম)-এর হার্মাদরা সব বিজেপি হয়ে গেছে। সংবিধান মেনে চলুন।রাজনীতি মানে হঠকারিতা বা গুণ্ডামি নয়। অস্ত্র নিয়ে লোক খুন করা নয়।

দেখুন ছবি-

দেখুন ভিডিও!

https://www.facebook.com/364551790278835/posts/2505518882848771/

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*