খোদ কলকাতায় শ্যুটআউট, পুলিশের পোশাক পরে ৫ জনকে অপহরণ করলো দুষ্কৃতীরা

Spread the love

কলকাতার অভিজাত এলাকায় অপহরণ। নিউ আলিপুর থানার সাহাপুর কলোনিতে বুধবার দুপুরে এক ব্যবসায়ী ও তাঁর চার সঙ্গীকে অপহরণ করে দুষ্কৃতীরা। জানা গিয়েছে, সেনা এবং পুলিশের পোশাক পরে ছিল অপহরণকারীরা। ওই ব্যবসায়ী সহ এক জন মুক্তি পেলেও তিন জন অপহৃতের এখনও কোনও খোঁজ নেই।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি ভ্রমণ সংস্থার মালিক ও তাঁর সঙ্গীদের অপহরণের পরে ২ কোটি টাকা মুক্তিপণ দাবি করে দুষ্কৃতীরা। এদিন ব্যবসার কাজে বাটানগর এলাকায় গিয়েছিলেন ওই ব্যবসায়ী। ফেরার পথে কয়েক জন দুষ্কৃতী জিঞ্জিরা বাজারের কাছে তাঁকে ও তাঁর চার সঙ্গীকে অস্ত্র দেখিয়ে অপহরণ করে। অপহৃত ব্যবসায়ী দুষ্কৃতীদের দাবি মতো টাকা পয়সার লেনদেন করতে নিজের সাহাপুর কলোনির অফিসে নিয়ে আসেন অপহরণকারীদের। ওই ব্যবসায়ীর অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা দুষ্কৃতীদের ধরার চেষ্টা করলে তারা গুলি চালায় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

এরপর ওই ব্যবসায়ী ও তাঁর এক সঙ্গী রক্ষা পেলেও অপহৃত বাকি তিনজনকে নিয়ে পালায় দুষ্কৃতীরা। জানা গিয়েছ, দুষ্কৃতীরা একটি পুলিশ স্টিকার দেওয়া গাড়িতে এসেছিল। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ অফিসাররা ঘটনাস্থলে পৌঁছেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*