জয় শ্রীরাম না বলায় তৃণমূল কর্মীদের বেধড়ক মারধর, অভিযুক্ত বিজেপি

Spread the love

তৃণমূল কর্মীদের জয় শ্রীরাম বলতে বাধ্য করা এবং বেধরক মারধরের অভিযোগ উঠল বিজেপির কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। ঘটনায় জখম হয়েছেন পাঁচ তৃণমূল কর্মী। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। উত্তর দিনাজপুরের করণদিঘির সিঙ্গারদহ গ্রামে ঘটনাটি ঘটে। মারধরের অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। ঘটনার তদন্ত শুরু করেছে করণদিঘি থানার পুলিশ।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে করণদিঘির পূর্ব ফতেপুরের বাসিন্দা তৃণমূল কর্মী মহম্মদ মোক্তার, দিলবার হোসেন সহ পাঁচজন পুকুরে মাছ ধরছিলেন। অভিযোগ, সেসময় স্থানীয় কয়েকজন বিজেপি কর্মী জোর করে জয় শ্রীরাম বলানোর চেষ্টা করে তাঁদের। আপত্তি করতেই শুরু হয় ব্যাপক মারধর। খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ও তৃণমূল কর্মীরা ঘটনাস্থানে পৌঁছন। তবে তার আগেই অভিযুক্তরা পালিয়ে যায়। দিলবার হোসেন-সহ পাঁচজনকে প্রথমে করণদিঘি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁদের রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

ঘটনায় তৃণমূলের তরফে কয়েকজন বিজেপি কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে কেউ গ্রেপ্তার হননি এখনও। তবে সম্পূর্ণ ঘটনার কথা অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*