তবে কী বিশ্বকাপ পর্ব মিটিয়ে বিজেপিতে যোগ দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি? শুরু জল্পনা!

Spread the love

লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয় পেয়ে দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর এবার বিজেপির লক্ষ্য দেশজুড়ে একের পর এক বিধানসভা নির্বাচনে জয়। আর সেজন্যই আসন্ন ঝাড়খণ্ড বিধানসভা নির্বাচন নিয়ে রণনীতি তৈরি করতে বসেছেন বিজেপি নেতারা। সেখানেই উঠে এসেছে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নাম। সূত্রের খবর, ঝাড়খণ্ডের বিধানসভা নির্বাচনের ম্যাসকট হিসেবে ধোনিকে রাজনীতির ময়দানে নামানোর পরিকল্পনা রয়েছে ভারতীয় জনতা পার্টির।  

উল্লেখ্য, চলতি বিশ্বকাপের পরই ক্রিকেটকে বিদায় জানাতে পারেন ধোনি। এমন জল্পনা চলছে বেশ কয়েকদিন ধরেই। আর তার পরই তাঁকে বিজেপিতে যোগদানের প্রস্তাব দিতে পারে দলীয় নেতৃত্ব। ঝাড়খণ্ডে আরজেডি ও জেএমএম-এর মতো স্থানীয় রাজনৈতিক দলগুলিকে নাস্তানাবুদ করতে ধোনির মতো সফল ও জনপ্রিয় মুখের ওপরই ভরসা রাখতে চাইছে তারা। তবে, ধোনি বিধানসভা ভোটে না দাঁড়ালেও, বিজেপি চাইছে, ধোনি তাঁদের হয়ে নির্বাচনে সক্রিয়ভাবে প্রচার করুন। নিয়ম মেনে চলতি বছরের ডিসেম্বরে ঝাড়খণ্ডে নির্বাচন হওয়ার কথা। কিন্তু অক্টোবরে হরিয়ানা ও মহারাষ্ট্রের নির্বাচনের সঙ্গে সেরাজ্যে নির্বাচন করাতে পারে কমিশন।

এদিকে বিজেপির এক শীর্ষ নেতা সংবাদমাধ্যমে জানিয়েছেন, ধোনি ক্রিকেট ছাড়ার পরে রাজনীতিতে আসার ইচ্ছেপ্রকাশ করেছেন। তবে ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর পরেই রাজনীতিতে আসবেন তিনি। ধোনি নিজেই জানাবেন, তিনি কবে রাজনীতিতে যোগ দেবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*