কে না চায় মায়ের আঁচলে ফিরে আসতে? মুকুল রায়কে কটাক্ষ করে বললেন পার্থ চট্টোপাধ্যায়

Spread the love

একুশে জুলাই সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ডাকে পশ্চিমবঙ্গ যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আমাদের যে শহীদ তপর্ন প্রতি বছর করা হয়, তার প্রধান বক্তা থাকেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবারও তিনিই থাকবেন। আমরা তাঁরই উদ্দেশ্যে বহু সংখ্যক কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীরা যাতে যেতে পারেন সেকারনেই পূর্ব ও পশ্চিম কেন্দ্র থেকে তারই সমর্থনে মিছিল করা হবে। দুটি বড় জনসভা করবো আমরা। একটি মুচিপাড়া বেহালা পূর্ব ও সতীন সেন পার্ক বেহালা পশ্চিমে। সমস্ত গণতন্ত্র প্রিয় মানুষকে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, উন্নয়ন এর স্বপক্ষে সামিল হওয়ার আহ্বান জানাচ্ছি। শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বললেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

পাশাপাশি এদিন মুকুল রায় প্রসঙ্গে তিনি বলেন, শুধু যাওয়া আসা হচ্ছে, শুধু চমক দেখা যাচ্ছে। যারা যাচ্ছে তারা ফিরে আসছে। পার্থবাবু বলেন কে না চায় মায়ের আঁচলে ফিরে আসতে? বিলগ্নিকরণ নিয়ে ও কিছু জানে না। না জেনে কথা বলে লাভ কি আছে? ও যেটা জানে সেটা নিয়ে কাজ করুক।

পাশাপাশি লকেট প্রসঙ্গে পার্থবাবু বলেন, এটা একদম ঠিক কেউকেউ প্রশ্ন তুলল সেটাই স্বরাষ্ট্রমন্ত্রী পাঠিয়ে দিল। এটা গণতন্ত্রের পক্ষে সংসদীয় রাজনীতির পক্ষে শুভ লক্ষণ নয়। এছাড়াও অর্জুন প্রসঙ্গে তিনি বলেন, এগুলো শুধু কাগজে আর টিভিতে বলছে। নিজেরা কোথায় থাকবে সেগুলো আগে দেখুক।

এদিন কী বললেন পার্থবাবু?

শুনুন!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*