পি চিদম্বরমের গ্রেফতারিতে ক্ষোভপ্রকাশ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Spread the love

প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদম্বরমের গ্রেফতারিতে ক্ষোভপ্রকাশ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৷ মুখ্যমন্ত্রী জানান, চিদম্বরমের সঙ্গে এই আচরণ কাম্য নয় ৷ এটা কখনোই মেনে নেওয়া যায় না ৷ উনি কেন্দ্রীয় অর্থমন্ত্রী ছিলেন। যে পদ্ধতিতে ওঁকে গ্রেফতার করা হয়েছে, তা দুঃখজনক। গণতন্ত্র আজকে কাঁদছে’’।

উল্লেখ্য, বুধবার রাতে সিবিআই গ্রেফতার করেছে পি চিদম্বরমকে ৷ পাঁচিল টপকে চিদম্বরমের বাড়িতে ঢোকেন সিবিআই আধিকারিকরা ৷ আর এই ঘটনার সমালোচনা করে মমতা বলেন, চিদম্বরম প্রবীণ রাজনীতিবিদ ৷ তাঁকে যে পদ্ধতিতে গ্রেফতার করা হলো, তা হতাশাজনক ৷ মিডিয়ার একাংশকে ব্যবহার করছে বিজেপি।

মমতার পাশাপাশি চিদম্বরমের গ্রেফতারি নিয়ে সরব হয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও। টুইটারে রাহুল লিখেছেন, চিদম্বরমের চরিত্রহননের জন্য ইডি-সিবিআইকে ব্যবহার করছে মোদী সরকার। ক্ষমতার এই অপব্যবহারের ধিক্কার জানাচ্ছি। রাহুলের পাশাপাশি আরেক কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালাও বলেন, রাজনৈতিক প্রতিহিংসা থেকেই এ ধরনের পদক্ষেপ মোদী সরকারের।

এদিকে গোটা ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসার চরম নিদর্শন বলে অভিযোগ করেছেন পি চিদম্বরমের ছেলে কার্তিও ৷ তাঁর কথায়, রাজনৈতিক প্রতিহিংসা মেটাতেই বাবাকে গ্রেফতার করা হলো ৷ কংগ্রেসের ভাবমূর্তি খারাপ করার জন্য ও কাশ্মীর সমস্যা থেকে সাধারণ মানুষের নজর ঘোরাতেই এই নোংরা খেলা ৷

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*