কণ্ঠরোধ করতেই বাবাকে গ্রেফতার করিয়েছে বিজেপিঃ কার্তি চিদম্বরম

Spread the love

সরকারের সবথেকে বড় সমালোচক ছিলেন বাবা। তাই তাঁর প্রতিবাদী কণ্ঠরোধ করতেই গ্রেফতার করা হয়েছে তাঁকে। বৃহস্পতিবার দিল্লি ফিরে একথা বলেন পি চিদম্বরম পুত্র কার্তি চিদম্বরম। আজ সকালেই চেন্নাই থেকে দিল্লি ফেরেন কার্তি। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

প্রসঙ্গৎ, INX মিডিয়া দুর্নীতি মামলায় অভিযুক্ত পি চিদম্বরম। অভিযোগ, ৪.৫ কোটির বদলে ৩৫০ কোটি টাকা বেআইনি পথে দেশে আনার মূল ষড়যন্ত্রী ছিলেন প্রাক্তন অর্থমন্ত্রী। নিজের ছেলে কার্তি চিদম্বরমের সংস্থাকে বেআইনিভাবে সুবিধা পাইয়ে দেওয়ার অভিযোগও ছিল তাঁর বিরুদ্ধে ৷ চিদম্বরম ও কার্তির নাম প্রকাশ্যে আনেন INX সহ-প্রতিষ্ঠাতা পিটার ও ইন্দ্রাণী মুখার্জি । ইন্দ্রাণীর মেয়ে শীনা বোরা খুনে তাঁরা এই মুহূর্তে সংশোধনাগারে রয়েছেন। যদিও দুর্নীতি সংক্রান্ত সমস্ত অভিযোগ অস্বীকার করেন চিদম্বরম। একই দাবি ছেলে কার্তিরও। তিনি বলেন, আমি কখনই পিটার ও ইন্দ্রাণী মুখার্জির সঙ্গে দেখা করিনি। তাঁদের পরিচিত কারোর সঙ্গেও কোনওদিন আমার কথা হয়নি। সিবিআই-এর জিজ্ঞাসাবাদ চলাকালীনই তাঁদের প্রথম দেখেছিলাম ।

বুধবার রাতে গ্রেফতার করা হয়েছে পি চিদম্বরমকে। তখন কার্তি চেন্নাইয়ে। খবর শুনেই আজ সকালে ফিরে আসেন দিল্লি। তাঁকে জিজ্ঞাসা করা হয়, কে বা কারা এর পিছনে রয়েছে? কার্তি বলেন, হ্যাঁ, অবশ্যই বিজেপি। ডোনাল্ট ট্রাম্প নন ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*