ধড়ক রিভিউ: করণ জোহরের পাল্লায় পরে গণ্ডগোল পাকালেন জাহ্নবী-ঈশান

Spread the love

জাত-পাত, বড়লোক-গরীব ৷ আর তার মাঝেই তুফান ওঠা প্রেম ৷ ‘এক দুজে কে লিয়ে’ থেকে ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘কেয়ামত সে কেয়ামত তক’ আর গুচ্ছ গুচ্ছ ছবি বলিউডের হাত ধরে দেখা ফেলা শেষ৷ ফ্রেশ হিরো-হিরোইন, একটা ফ্রেশ লোকেশন, ক্লাইম্যাক্সে মিল, নয় অমিল ৷ তাও বার বার একইভাবে ধরা দিয়েছে বলিউডের ‘সো-কল্ড’ লাভস্টোরি ৷ তবুও বলিউড কেন বার বার একই গল্পকে ঘুরিয়ে-পেঁচিয়ে সিনেমার পর্দায় নিয়ে আসে? ঈশান খট্টর ও জাহ্নবী কাপুরের ‘ধড়ক’ প্রাথমিকভাবে এই একই অঙ্কতে তৈরি করা এক ছবি৷ তবে এক্সট্রা বলতে, বক্স অফিসে ঝড় তোলা মারাঠি ছবি ‘সইরাত’-এর এটা অফিসিয়াল রিমেক ৷ মানে, কপি-পেস্ট ব্যাপারটা একেবারে অনুমতি নিয়েই ৷

তবে প্রেক্ষাপট বদল, গল্পের এদিক-ওদিক বদল ৷ বরং বলা ভালো একেবারে মারাঠি প্যাকেজ থেকে সোজা করণ জোহরের হাতে পরে ‘ধড়ক’ ঝকঝকে বলিউডি ৷ অন্তত, ১৩৭ মিনিট ধরে বসিয়ে রাখা ধড়ক দেখে এটাই মাথায় ভন ভন করবে ৷ আর প্রশ্ন উঠবে, কেন শশাঙ্ক খৈতান এই ছবিটি তৈরি করলেন? আর কেনই বা প্রথম ছবি হিসেবে জাহ্নবী এই ছবিটা বেছে নিলেন? কারণ, এই ছবিতে সুন্দর দেখানো ছাড়া, আর কোনও কিছুই করতে হয়নি জাহ্নবী কে ৷ এব্যাপারে বেশিরভাগ দোষটা অবশ্য  চিত্রনাট্যের !

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*