টাকার অঙ্ক অনেক, দাবি মানতে নারাজ বোর্ড, নতুন কোচ হিসেবে নাম ঘোষণা আটকিয়ে গম্ভীরের

Spread the love

রোজদিন ডেস্ক :- কলকাতা নাইট রাইডার্সকে তৃতীয়বারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন করার আগে থেকেই ভারতীয় দলের পরবর্তী কোচ হিসেবে জল্পনায় উঠে এসেছিল গৌতম গম্ভীরের। সময় যতই গড়িয়েছে জল্পনা বাস্তব হওয়ার পথ এগিয়েছে।
কেকেআর মেন্টর মুখে কিছু না বললেও টিম ইন্ডিয়ার পরবর্তী হেডস্যার হিসেবে গৌতম গম্ভীরের নাম ঘোষণা শুধু সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে। সূত্রের, খবর ভারতের কোচ হওয়ার জন্য গম্ভীর ছাড়া কেউ আবেদনও করেননি।
সূত্রের খবর, মঙ্গলবারই বিসিসিআই কর্তাদের সঙ্গে বৈঠক করেছেন গৌতম গম্ভীর। ইন্টারভিউতে নিজের সমস্ত কথা তুলে ধরেছেন গৌতম। এমনকী একটি সংবাদসংস্থা সূত্রের খবর,ভারতীয় দলের কোচ হওয়ার জন্য বিসিসিআইকে বড় শর্ত দিয়েছেন গম্ভীর।
সূত্রের খবর, বৈঠকে কোচ হিসেবে কাজ করার জন্য গৌতম গম্ভীর বিসিসিআইয়ের নিরুঙ্কুশ ক্ষমতা চেয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের যাবতীয় দায়িত্ব তাঁর হাতে ছেড়ে দিতে হবে। বাইরের লোকের বেশি হস্তক্ষেপ চান না গম্ভীর।
এছাড়া, আরও যে শর্ত গৌতম গম্ভীর দিয়েছেন বলে জল্পনা শোনা যাচ্ছে তা হল, লাল এবং সাদা ফরম্যাটের জন্য আলাদা দল গঠন করতে হবে। এমনকী ভারতীয় ক্রিকেট বোর্ড গৌতম গম্ভীরের যাবতীয় শর্ত মানতে রাজি বলেও অন্দরের খবর।
প্রসঙ্গত, টি-২০ বিশ্বকাপের পরই কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হচ্ছে। তারপর ৬ জুলাই থেকে জিম্বাবোয়ে সফরে যাবে টিম ইন্ডিয়া। সেখানে দ্বিতীয় দল পাঠানো হবে বলে খবর। মনে করা হচ্ছে জিম্বাবোয়ে সফর থেকেই ভারতীয় দলের কোচের হট সিটে দেখা যাবে গম্ভীরকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*