দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায় কে মধ্যরাতে ফোনে প্রাণনাশের হুমকি..

Spread the love

রোজদিন ডেস্ক :- কামারহাটির ডন জয়ন্ত সিংয়ের একের পর এক কুকীর্তির কথা সামনে আসছে। যা নিয়ে সাংসদ-বিধায়কের মধ্যে শুরু হয়েছে জোর তরজা। আর এর মধ্যেই দমদমের তৃণমূল সাংসদকে প্রাণনাশের হুমকি। শুধু তাই নয়, একেবারে তুই-তোকারি করে নোংরা ভাষায় গালিগালাজ করা হয় বলেও অভিযোগ।
যা নিয়ে রীতিমত আতঙ্কে সৌগত রায়। ইতিমধ্যে এই ঘটনায় বারাকপুর কমিশনারেটের কমিশনার অলোক রাজরিয়াকে ফোন করে ঘটনার বিস্তারিত অভিযোগ জানিয়েছেন তৃণমূল সাংসদ।
এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সৌগত রায় জানিয়েছেন, মঙ্গলবার মধ্যরাতে হঠাত করেই অজ্ঞাত একটি নম্বর থেকে তাঁর কাছে ফোন আসে। যেখানে আশ্রব্য ভাষায় গালিগালাজ করা হয় বলেও অভিযোগ। শুধু তাই নয়, জয়ন্ত সিংকে যদি না ছাড়া হয় তাহলে দেখে নেওয়ারও হুমকি দেওয়া হয়।
এমনকি আড়িয়াদহ গেলে গুলি করে দেওয়ারও হুমকি ফোনে তাঁকে দেওয়া হয় বলে চাঞ্চল্যকর অভিযোগ বর্ষীয়ান তৃণমূল নেতার। যদিও এরপর থেকে ওই ফোন নম্বরে আর যোগাযোগ করতে পারেননি তিনি।

মাঝ রাতে এই ঘটনায় রীতিমত আতঙ্কিত তৃণমূল সাংসদ। যদিও নিরাপত্তায় বাড়তি রক্ষীর জন্য আবেদন করবেন না বলেই জানিয়েছেন। তাঁর কথায়, জয়ন্ত সিংয়ের একের পর এক কীর্তির পিছনে পুলিশের একাংশই দায়ী। অন্যদিকে জয়ন্ত সিংয়ের একের পর এক কেলেঙ্কারি সামনে আসতেই চাপে কামারহাটির বিধায়ক মদন মিত্রও। যদিও তিনি নিজেও আতঙ্কে রয়েছে বলে জানিয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*