মানিকতলা উপনির্বাচনে বিজেপি প্রার্থী কল্যাণ চৌবের বিরুদ্ধে বড়সড় অভিযোগ আনলেন তৃণমূল নেতা কুণাল

Spread the love

রোজদিন ডেস্ক :- মানিকতলা উপ নির্বাচনের জন্য স্বয়ং তৃণমূল নেত্রী চারজনের যে কোর কমিটি গঠন করে দিয়েছেন, তাতে নাম রয়েছে কুণালেরও। তাছাড়া মোহনবাগানের সহ সভাপতি পদেও রয়েছেন কুণাল। সেই সূত্রে কল্যাণ তাঁর পূর্ব পরিচিত। সেকারণেই কল্যাণ তাঁকে ফোন করে এই প্রস্তাব দিয়েছেন বলে দাবি তৃণমূল নেতার।

মানিকতলা উপনির্বাচনে বিজেপি প্রার্থী কল্যাণ চৌবের বিরুদ্ধে বড়সড় অভিযোগ আনলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তাঁর অভিযোগ, উপনির্বাচনে তৃণমূলের বিরুদ্ধে তাঁকে অন্তর্ঘাতের প্রস্তাব দিয়েছেন কল্যাণ। বিনিময়ে তাঁকে দেওয়া হবে ক্রীড়াক্ষেত্রে রাজ্য বা জাতীয় স্তরে বড়সড় কোনও পদ। প্রসঙ্গত, আগামীকাল ১০ জুলাই রাজ্যে যে কটি বিধানসভা আসনে উপনির্বাচন হচ্ছে, মানিকতলা তার মধ্যে অন্যতম। এই কেন্দ্রে নির্বাচনে তৃণমূলের প্রার্থী সুপ্তি পাণ্ডে এবং বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে। কুণাল যেমন মোহনবাগান ক্লাবের সহ সভাপতি তেমনি কল্যাণ ভারতীয় ফুটবল ফেডারেশনের সভাপতি। কুণালের দাবি, গত ৭ জুলাই রবিবার রাত সাড়ে ১১টা নাগাদ তাঁকে ফোন করেছিলেন কল্যাণ। ফোনে তাঁকে বলা হয় কল্যাণের হয়ে কাজ করলে ক্রীড়াক্ষেত্রে বড় পদের ব্যবস্থা কল্যাণ করবেন।
কুণালের অভিযোগ, তিনি এই কেন্দ্রে তৃণমূলের নির্বাচন কমিটির আহ্বায়ক। তার পরেও তাঁকে এই প্রস্তাব দেওয়া মানে তাঁকে অন্তর্ঘাত করতে বলা।
কুণালের কথায়, “প্রতিপক্ষর কাছে সহযোগিতা চাইতে পারেন, তা বলে ঘুষ দেওয়ার প্রবণতা! এটা অত্যন্ত নিম্নমানের, সঙ্কীর্ণ মানসিকতার প্রকাশ।”

তিনি যে প্রলোভনের কাছে মাথা নত করেন না, তা স্পষ্ট করে কুণালের দাবি, ” আমার জীবনে অনেক ঝড় জলের পর কেন্দ্রীয় সরকার আমাকে টেলিফোন অ্যাডভাইসারি কমিটির চেয়ারম্যান করতে চেয়েছিল। আমি তা প্রত্যাখ্যান করেছিলাম।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*