মুম্বাই তে আজ আম্বানি পুত্রের জাঁকজমক পূর্ণ বিলাসবহুল বিবাহ

Spread the love

রোজদিন ডেস্ক :- আজ 12 জুলাই বৃহস্পতিবার বিয়ে করতে চলেছেন রিলায়েন্সের চেয়ারম্যান মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি ও তাঁর বাগদত্তা ফার্মা টাইকুন বীরেন এবং শায়লা বণিকের কন্যা রাধিকা মার্চেন্ট। বিগত অনেক দিনের নানা রকম জলসার পর আজ সেই দিন যখন এই শুভপরিণয় সম্পন্ন হতে চলেছে।

রিলায়েন্স গ্রুপ অফ কোম্পানি বারাণসীতে নীতা আম্বানির কাশী সফরের রিচুয়ালগুলি প্রদর্শন করে একটি ভিডিও বার্তা শেয়ারও করেছেন। রাধিকা অনন্তের বিয়েতে কাশীতে গিয়ে শ্রদ্ধা জানাবেন বলে ভিডিওতে বলা ছিল।

বিশ্বের শ্রেষ্ঠ শিল্পপতিদের মধ্যে একজন মুকেশ আম্বানি। যার পুত্রের বিয়েতে আজ বহু শীর্ষস্থানীয় সেলিব্রিটি এবং ব্যক্তিত্বরা গ্র্যান্ড ওয়েডিং গালায় যোগ দিতে মুম্বাইতে উড়ে আসছেন। কিম এবং খোলো কার্দাশিয়ানের মুম্বাই পৌঁছানোর দৃশ্যগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এর আগে স্বামী ও গায়ক নিক জোনাসের সঙ্গে বিমানবন্দরের বাইরে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। সূত্রের খবর অনুযায়ী, বক্সার মাইক টাইসন, যুক্তরাজ্যের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং বৈশ্বিক ব্যবসায়িক টাইকুনরা এই বিয়েতে যোগ দিতে চলেছেন বলে আশা করা হচ্ছে।
সম্প্রতি গতকাল বাংলার মুখ্যমন্ত্রী উড়ে গেছেন আম্বানি পুত্রের বিয়েতে।
বিশিষ্ট সেলিব্রিটি ছাড়াও, বলিউড সেলিব্রিটি এবং ক্রিকেট কিংবদন্তিরাও অতিথি তালিকার একটি অংশ আজ। শাহরুখ খান, সালমান খান ,শচীন টেন্ডুলকার ও বিয়েতে এসেছেন। শোনা গেছে নিউইয়র্কের সংক্ষিপ্ত সফরের পর আজ মুম্বাই পৌঁছেছেন কিং খান।

প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন এবং আমির খানও উপস্থিত থাকবেন বলে আশা করা যায়। আর তাই হল, ঐশ্বরিয়া রাই-বচ্চন, জাহ্নবী কাপুর এবং সারা আলি খান ও উপস্থিত হচ্ছেন আজ।
অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে যোগ দিতে মুম্বাই পৌঁছেছেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব।

এছাড়াও মুম্বাই বিমানবন্দরে পৌঁছেছেন মার্কিন অভিনেতা ও প্রাক্তন কুস্তিগীর জন সিনা , যিনি অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে অন্যতম আমন্ত্রিত অতিথি।
ভারতে ব্রিটিশ হাইকমিশনার লিন্ডি ক্যামেরনও আজ অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে যোগ দিতে মুম্বাই বিমানবন্দরে পৌঁছেছেন।
বহু উচ্চ মানের বিশিষ্ট সেলিব্রিটি ও নেতা মন্ত্রীরা ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন এই জাঁকজমকপূর্ণ বিবাহ সম্ভারে।
তবে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের কোভিড -১৯ ধরা পড়ার জন্য তিনি এই বিয়ে এড়িয়ে যাবেন। ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদনে তিনি তা উল্লেখ করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*