আম্বানি পুত্রের বিয়েতে মুম্বাই সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী, সঙ্গে রয়েছে রাজনৈতিক বৈঠকও

Spread the love

রোজদিন ডেস্ক :- কদিন ধরেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছেয়ে রয়েছে দেশের শিল্পপতি মুকেশ পুত্রের বিয়ের খবর। এবার সেই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে তিন দিনের মুম্বই সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ১১ই জুলাই দুপুরেই মুম্বই রওনা দেবেন তিনি। তবে বিয়ের অনুষ্ঠানের পাশাপাশি রাজনৈতিক বৈঠকও সারবেন তিনি। এরপর ১৩ই জুলাই ফিরে আসবেন কলকাতায়। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও আরও বিশিষ্টজনেরা।
সূত্রের খবর, ১১ই জুলাই সন্ধ্যায় এনসিপি নেতা উদ্ভব ঠাকরে ও শিবসেনা নেতা শরদ পাওয়ার এর সঙ্গে বৈঠক করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। দু’জনের সঙ্গে আলাদা করে বৈঠক সারার কথা তাঁর। লোকসভা ভোটের পর এই প্রথম শরদ পাওয়ার ও উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠক বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে বলেই মনে করছে রাজনৈতিক মহল। এরপর ১২ তারিখ অনন্ত ও রাধিকার বিয়েতে যোগ দেবেন তিনি। এবং ১৩ ই জুলাই বান্দ্রা -কুরলা কমপ্লেক্সের জিও সেন্টারে রয়েছে রিসেপশন এর অনুষ্ঠান।
উল্লেখ্য দেশের সব থেকে বড় শিল্পপতি মুকেশ অম্বানির সুপুত্র অনন্ত অম্বানির সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন বাল্যকালের বান্ধবী রাধিকা। আর তা নিয়েই ইতিমধ্যে সেজে উঠেছে গোটা মুম্বই শহর সেখানে উপস্থিত থাকবেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি আরও বিশিষ্ট নেতা মন্ত্রী ও বলিউড তারকা থেকে শুরু করে ক্রিকেটাররাও। কয়েক মাস আগেই গুজরাটের জামনগরে তিন দিনব্যাপী আয়োজন করা হয়েছিল ঝাঁ চকচকে প্রি ওয়েডিং-এর। সেখানেও উপস্থিত হয়েছিলেন তারকারা। এবার বিয়ের অনুষ্ঠান হতে চলেছে মুম্বই শহরেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*