উপনির্বাচনের আজ ফলাফল গণনা, ৪টি কেন্দ্রেই এগিয়ে শাসকদল..

Spread the love

রোজদিন ডেস্ক : শনিবার সারা দেশের উপনির্বাচনের মধ্যে এরাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রে উপ নির্বাচনের ভোটগণনা চলছে। এগুলি হল কলকাতার মানিকতলা, উত্তর ২৪ পরগনার বাগদা, নদিয়ার রানাঘাট-দক্ষিণ এবং উত্তর দিনাজপুরের রায়গঞ্জ বিধানসভা।
প্রথম থেকেই রানাঘাট দক্ষিণ বাদে বাকি তিনটি বিধানসভায় এগিয়ে ছিল তৃণমূল। বেলা গড়াতে রানাঘাটেও বিজেপি প্রার্থীকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছেন তৃণমূল প্রার্থী। তাৎপর্যপূর্ণভাবে উপ নির্বাচনেও প্রথম, দ্বিতীয় লড়াইয়ে নেই বাম, কংগ্রেস।
কমিশনের প্রকাশিত তথ্য অনুযায়ী, রায়গঞ্জ তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণী এগিয়ে রয়েছেন ২১ হাজার ৩ ৯৫ ভোটে। একইভাবে প্রয়াত মন্ত্রী সাধন পাণ্ডের স্ত্রী সুপ্তি পাণ্ডে ২০ হাজারের বেশি ভোটে এগিয়ে রয়েছেন। একই ছবি রানাঘাট দক্ষিণ এবং বাগদা বিধানসভা উপ নির্বাচনেও। রানাঘাটে প্রায় ১৬ হাজার এবং বাগদাতে ১১ হাজার ভোটে এগিয়ে তৃণমূল প্রার্থী।
ইতিমধ্যে মানিকতলায় সুপ্তি পাণ্ডের জয় নিশ্চিত বলে দাবি করে টুইটও করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। কুণাল লিখেছেন, ‘মানিকতলা বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সুপ্তি পান্ডেকে রেকর্ড জয়ের দিকে নিয়ে যাওয়ার জন্য মানুষকে অভিনন্দন।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*