দমদমে নাগেরবাজারে গেঞ্জি কারখানায় ভয়াবহ আগুন…ঘটনাস্থলে ২০ টি দমকল ইঞ্জিন

Spread the love

রোজদিন ডেস্ক :- শহরে ফের বিধ্বংসী আগুন। এবার দমদমের নাগেরবাজার এলাকায়। এখানে একটি আইসক্রিমের গোডাউন ও গেঞ্জি কারখানায় ভয়াবহ আগুন লাগে। শুক্রবার ভোট চারটের কিচু আগে নাগেরবাজার সংলগ্ন মল রোডের আইসক্রিমের গোডাউনে আগুন লেগে যায়। মুহূর্তে সেই আগুন বিধ্বংসী আকার ধারণ করে। আসে পাশে ঘিঞ্জি জায়গা, আগুন দ্রুত ছড়ানোর সম্ভাবনা। ঘটনাস্থলে একে একে দমকলের ২০টি ইঞ্জিন ছুটে যায়।
যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ।
জানা গিয়েছে, এদিন ভোররাতে নাগেরবাজারের সরোজিনী নাইডু কলেজের ঠিক পাশে ওই আইসক্রিমের গোডাউনে প্রথমে আগুন লেগে যায়। অনুমান করা হচ্ছে ওই গোডাউন থেকেই কোনওভাবে আগুন ছড়িয়ে পড়ে। পাশাপাশি রয়েছে গেঞ্জির কারখানা। যেখানে আরো তারাতারি আগুন ছড়িয়ে পড়ে।
এলাকা ঢেকে যায় কালো ধোঁয়ায়। ভোররাতেই দমকলের কর্মীরা এসে নিরাপদে সরিয়ে নিয়ে যান স্থানীয় বাসিন্দাদের। আসে পাশে ঘিঞ্জি এলাকা, বসতিপূর্ণ এলাকা ।শুরু হয় আগুন নেভানোর কাজ। দমকল মন্ত্রী সুজিত বসু জানিয়েছেন, তার দফতরের কর্মীরা আগুন নেভানোর কাজ চালিয়ে যাচ্ছেন। আইসক্রিমের কারখানার পাশেই রয়েছে গেঞ্জির কারখানা। সেখানে প্রচুর হোসিয়ারি সামগ্রী মজুত রয়েছে। সেখান থেকে আগুন আরও বড় আকার নিতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে বলেই দমকল সূত্রের খবর। শর্টসার্কিট থেকে আগুন লেগেছিল বলে অনুমান দমকলের।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*