পার্ক স্ট্রিট থানার এসআইয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ মহিলা সিভিক ভলান্টিয়ারের

Spread the love

 

রোজদিন ডেস্ক:-

২০১৭ সাল থেকে পার্ক স্ট্রিট থানায় সিভিক ভলেন্টিয়ার হিসেবে কাজ করছেন নির্যাতিতা। তাঁর অভিযোগ ৪ তারিখ মাঝরাতে ১টা নাগাদ পার্কস্ট্রিট থানার সাব ইন্সপেক্টর অভিষেক রায় তাঁকে তাঁর বিশ্রাম কক্ষে ডাকেন। পার্ক স্ট্রিট থানার তিন তলায় সাব ইন্সপেক্টরের বিশ্রাম কক্ষে পৌঁছতেই তাকে পুজোর উপহার দেন অভিষেক রায়। পুজোর উপহার দেওয়ার সময় তার শ্লীলতাহানি করেছেন সাব ইন্সপেক্টর, অভিযোগ নির্যাতিতার।
ঘটনার পর তড়িঘড়ি নিচে নেমে অন ডিউটি অফিসার সার্জেন্ট রণবীর দাসকে এ বিষয়ে তিনি জানান কিন্তু মহিলার অভিযোগ, সার্জেন্ট রণবীর দাস তাঁকে বিষয়টি মিটিয়ে নেওয়ার কথা বলেন। নির্যাতিতা তাঁর ভাইকে ফোন করে থানায় ডাকেন এবং ১৫-২০ মিনিট পর আবারও অভিযোগ জানানোর চেষ্টা করেন। কিন্তু সেই অভিযোগ নিতে অস্বীকার করেছেন অন ডিউটি অফিসার এমনটাই অভিযোগ করেছেন মহিলা সিভিক। এরপরে মহিলা তাঁর বাড়ির লোককে খবর দেন, তড়িঘড়ি তাঁর বাড়ির লোক ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় চিকিৎসা করানোর জন্য।
মহিলা সিভিক ভলেন্টিয়ার আরও জানিয়েছেন, একই রকম ঘটনার সম্মুখীন তাঁকে ২৫ সেপ্টেম্বর রাত ১:৩০ নাগাদ হতে হয়েছিল, ওই সাব ইন্সপেক্টর মদ্যপ অবস্থায় ছিলেন বলেও অভিযোগ। সেবারও পুরো বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ করেছেন। ইতিমধ্যে মুখ্য সচিব, পুলিশ কমিশনার, জয়েন্ট কমিশনার (অপরাধ), ডেপুটি কমিশনার সাউথ ডিভিশনকে অভিযোগ জানিয়েছেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*