নবমী রাতে মা দুর্গার গা থেকে চুরি গেল প্রায় ৮০ লক্ষ টাকার সোনার গয়না..

Spread the love

 

রোজদিন ডেস্ক:-

নবমীর রাতে প্রাচীন দুর্গামন্দির থেকে চুরি প্রায় ৮০ লক্ষ টাকার গয়না। সিসিটিভিতে দেখা গিয়েছে, রাত ১২টা ৪৮ মিনিটে এক যুবক খালি পায়ে মন্দিরের ভিতরে ঢুকছে। তার পরনে ছিল গোলাপি ফুল শার্ট এবং বারমুডা। তবে মুখ ঢাকা ছিল গামছায়।
পূর্ব বর্ধমানের কেতুগ্রাম থানা এলাকার ঘটে এই ঘটনাটি। স্থানীয় সূত্রে খবর, কেতুগ্রাম থানার পাঁচুন্দি গ্রামের চট্টোপাধ্যায় পরিবারের দুর্গামন্দিরটি প্রায় ৩৫০ বছরের পুরনো। শুক্রবার গভীর রাতে সেখানে চুরি হয়েছে। সকালে সিসিটিভি ফুটেজে সেই দৃশ্য দেখে পুলিশে খবর দেওয়া হয়।
মন্দিরে ঢুকে একে একে দুর্গা, লক্ষ্মী, সরস্বতী, কার্তিক, গণেশ— যত দেবদেবীর মূর্তি ছিল, তাদের গা থেকে যাবতীয় গয়না খুলে নেয় সে। তার পর সন্তর্পণে বেরিয়ে যায়। মন্দিরের পুরোহিতের দাবি, প্রায় ৪০০ ভরি রুপো এবং ২০ ভরির সোনার গয়না চুরি হয়ে গিয়েছে।
পুজো পরিচালনার জন্য পরিবারের সদস্যদের নিয়ে একটি ট্রাস্ট গঠন করা হয়েছে। তার সম্পাদক অরূপ কুমার বলেন, ‘‘মন্দিরে আমরা কেউ পাহারায় ছিলাম না। কারণ, শাস্ত্র অনুযায়ী এ বারে রাতে পুজোর যাবতীয় আচার পালন হয়েছে। সকলকেই প্রায় সারা রাত জাগতে হয়েছে। তাই শুক্রবার সকলেই ঘুমোতে চলে যাই। কিন্তু ভোরে মন্দিরে এসে দেখি সামনের গেটের তালা অক্ষত থাকলেও পাশের একটি গেটের তালা ভাঙা। মন্দিরের ভিতরে ঢুকে দেখলাম সমস্ত গয়না চুরি হয়ে গিয়েছে!’’ তিনি দাবি করেছেন আনুমানিক ৮০ লক্ষ টাকার গয়না চুরি হয়েছে।সিসিটিভি ফুটেজ পুলিশ কে দেওয়া হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*