ফের সোমবার বিকাল ৫টায় জুনিয়র ডাক্তারদের নবান্নে বৈঠকে ডাকলেন মুখ্যমন্ত্রী, ১০ জনের বেশি প্রতিনিধি নয়

Spread the love

 

রোজদিন ডেস্ক:-

সোমবার জুনিয়র ডাক্তারদের ফের নবান্নে বৈঠকে ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেল পাঁচটায় নবান্নে আলোচনার সময় দিলেন তিনি। বললেন ‘সময়ে আসতে হবে’। সাফ জানালেন, ১০ জনের বেশি যেন কেউ না যান।

প্রসঙ্গত, ধর্মতলায় ডাক্তারদের অনশনমঞ্চে বেলা ২টো নাগাদ রাজ্যের স্বরাষ্ট্রসচিব নন্দিনী চক্রবর্তী ও মুখ্যসচিব মনোজ পন্থ পৌঁছন। ১০ দফা দাবি আদায়ে এখনও অনড় জুনিয়র ডাক্তাররা। অনশনকারী জুনিয়র ডাক্তাদের সঙ্গে কথা বলেন তাঁরা। সঙ্গে ছিলেন পুলিশের ডিসি সেন্ট্রাল ইন্দিরা মুখোপাধ্যায়ও।
কিছুক্ষণ পরই রাজ্যের মুখ্যসচিব মনোজ পন্থের ফোন থেকে অনশনকারী ডাক্তারদের বার্তা দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন অনশন থেকে ডাক্তাররা যেন সরে আসেন। তিনি এও জানান, বেশিরভাগ দাবিই পূরণ করা হয়েছে। আন্দোলনকারীদের থেকে অন্তত ৪ মাস সময়ও চেয়ে নেন তিনি।
মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলার সময় তাঁর সঙ্গে আলোচনায় বসার আর্জি জানান আন্দোলনকারীরা। এর পরেই আগামী সোমবার বিকেল ৫টায় নবান্নে বৈঠকের সময় দেন মুখ্যমন্ত্রী। তবে পাশাপাশি এ-ও জানিয়ে দেন, আন্দোলনকারীদের তরফে ১০ জনের বেশি প্রতিনিধি যেন না যান নবান্নে।
মুখ্যমন্ত্রী আন্দোলনকারীদের বলেন, ‘আমি মানবিকতার পক্ষে। আমিও জাস্টিস চাই। কিন্তু হাসপাতালে যদি সাধারণ মানুষ পরিষেবা না পান, তা হলে তাঁরা কোথায় যাবেন? তাঁর আশ্বাস, ‘আদালতে মামলা চলছে। বিচার মিলবে। আমি আমার সাধ্য মতো চেষ্টা করব।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*