অর্জুন সিংয়ের বাড়ির লক্ষ্য করে বোমা গুলি, জখম প্রাক্তন সাংসদ

Spread the love

 

রোজদিন ডেস্ক :-

শুক্রবার সকালে ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিংহের ভাটপাড়ার বাড়িতে ইট-বোমা-গুলি নিয়ে দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। অর্জুন জানিয়েছেন, বোমার স্‌ল্পিন্টারের আঘাত লেগেছে তাঁর গায়েও।

অর্জুনের উপর হামলার জেরে জগদ্দলের মেঘনা মোড় এলাকায় উত্তেজনা ছড়ায় শুক্রবার সকালে। অর্জুন বলেন, ‘‘আমি বাড়ির ভিতরে ছিলাম। আমার নিরাপত্তারক্ষী এবং কর্মীদের উপর ইট, বোমা ছোড়া হয়। গুলিও চলে। বিধায়ক বসেছিলেন। তাঁর উপরেও হামলা হয়। আমার পায়ে বোমার স্‌ল্পিন্টার লেগেছে।’’

অর্জুনের দাবি, তাঁর বাড়ি মজদুর ভবনের সামনে বোমা-গুলি ছুটেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। পুলিশের সামনেই২৫ টির বেশি বোমা মারা হয়েছে বলে অভিযোগ তাঁর। বোমাগুলো মারার পরে দুষ্কৃতীরা গুলি ছুড়তে ছুড়তে বেরিয়ে যায়, এমনটা অভিযোগ করছেন অর্জুন। তিনি জানান, স্থানীয় এক কাউন্সিলরের ছেলে এবং তার সঙ্গে আরও ১৫-২০ জন মিলে হামলা চালিয়েছে।

শুক্রবার সকালে নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন অর্জুন সিং। অভিযোগ, সেই সময়ে আচমকা তাঁর সামনে বোমাবাজি করা হয়। এছাড়া কয়েক রাউন্ড এলোপাথারি গুলিও চালানো হয়েছে বলে দাবি! ঘটনায় বিজেপির প্রাক্তন সাংসদ সুরক্ষিত থাকলেও প্রাণহানির আশঙ্কা করেছেন তিনি। একই সঙ্গে কাঠগড়ায় তুলেছেন তৃণমূল কংগ্রেসকে।

অর্জুন সিং স্থানীয় তৃণমূল নেতাকে দোষারোপ করে বলেছেন, তাঁর নেতৃত্বেই এই ঘটনা ঘটানো হয়েছে। এটা খুনের চক্রান্ত ছাড়া আর কিছু নয়। বিজেপি নেতার দাবি, গুলি, বোমা তো ছোড়া হয়েছেই, ইট-পাথরও বাকি রাখেনি দুষ্কৃতীরা। এই ঘটনাতেও পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন অর্জুন। তাঁর অভিযোগ, পুলিশ ঘটনাস্থলে আসার পরও কোনও ব্যবস্থা নেয়নি। বরং তাঁদেরও মদত রয়েছে এই ঘটনার পিছনে।
এই মুহূর্তে ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশবাহিনী। তবে তাঁরা স্থানীয় বাসিন্দাদের ক্ষোভের মুখেও পড়েছেন। অর্জুন সিং-এর কথায়, সাত সকালে এইভাবে হামলা করা হয়েছে। রাজ্যের আইনশৃঙ্খলা কোন পথে যাচ্ছে তা এই ঘটনা থেকে আরও স্পষ্ট। ১০০ শতাংশ খুনের পরিকল্পনা করা হয়েছিল। গোটা বিষয় সম্পর্কে তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে জানাবেন বলেও জানিয়েছেন অর্জুন সিং। একই সঙ্গে, লোক নিয়ে পথে নেমে আন্দোলন করার বার্তাও দিয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*