বিধানসভায় মমতার সঙ্গে সাক্ষাৎ করে সাংসদ পদ থেকে ইস্তফা মিমির

Spread the love

কথা ছিল, বৃহস্পতিবার রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমোর সঙ্গে সাক্ষাৎ করবেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। মুখ্যমন্ত্রীর ডাক পেয়ে বৃহস্পতিবার বিধানসভায় যান তিনি। সূত্রের খবর, দলের সুপ্রিমোর সঙ্গে দেখা করে, সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। এর আগেই একাধিক প্রশাসনিক পদ থেকে তিনি ইস্তফা দেন, তাঁর পরপর ইস্তফার কারণ জানতে চেয়েছিলেন দলনেত্রী।

মিমি ইস্তফা দেওয়ার পরেই প্রশ্ন উঠেছিল, তাহলে কি দেবের পথেই হাঁটতে চলেছেন তিনি? যদিও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এবং সুপ্রিমোর সঙ্গে কথা বলে দেব জানিয়েছেন, তিনি পুনরায় নির্বাচন লড়বেন ঘাসফুল শিবিরের হয়ে। তবে সূত্রের খবর, বৃহস্পতিবার দলনেত্রীর কাছে অভিনেত্রী-নেত্রী মিমি চক্রবর্তী সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার সঙ্গেই জানিয়েছেন, তিনি আর প্রার্থী হতে চান না।

যদিও মিমির ইস্তফা পত্র এখনও মুখ্যমন্ত্রী গ্রহণ করেননি বলেই জানা গিয়েছে। ইস্তফা পত্র জমা দেওয়ার সঙ্গে সঙ্গেই মিমি জানিয়েছেন তিনি আর রাজনীতির সঙ্গে যুক্ত থাকতে চান না। মন দিতে চান তাঁডর কাজের জগতে, অভিনয়ে। আর পুনরায় নির্বাচন লড়তে চান না বলেও জানিয়েছেন। তেমনটাই খবর সূত্রের।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*