IIFA সেরা পুরস্কার ছিনিয়ে নিলেন শাহরুখ রানী জুটি

Spread the love

 

রোজদিন ডেস্ক:-

বিতর্ক যতই সঙ্গে থাকুক, বক্স অফিসে একের পর এক রেকর্ড ভাঙা অ্যানিম্যালের হাতেই উঠল সেরা ছবির সম্মান।
গত বছরের অন্যতম ব্যবসা সফল ছবি ছিল রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। তবে এই ছবি নিয়ে বিতর্ক অন্তহীন। সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবিতে উগ্র পৌরুষের আস্ফালন দেখানো হয়েছে বলে অভিযোগ, একইসঙ্গে এই ছবিকে ‘নারী-বিদ্বেষী’ তকমা দিয়েছেন সমালোচকদের একাংশ। তবে আইফার মঞ্চে সবার মনে দাগ কাটা ‘টুয়েলভথ ফেল’ কিংবা ‘জওয়ান’কে হারিয়ে সেরা ছবির পুরস্কার ছিনিয়ে নিল ‘অ্যানিম্যাল’। জন্মদিনে এটাই বোধহয় সেরা পাওয়া রণবীর কাপুরের।
জন্মদিনটা মুম্বইতেই স্ত্রী-কন্যাকে নিয়ে কাটিয়েছেন রণবীর। আবু ধাবিতে আইফার আলো ঝলমলে অনুষ্ঠানে পাওয়া যায়নি তাঁকে। তবে এদিনের আসরের মধ্যমণি হয়ে থাকলেন শাহরুখ খান। ভিকি কৌশলের সঙ্গে এদিনের অনুষ্ঠান সঞ্চালনা করেন কিং খান। পাশাপাশি জওয়ান ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কারও গিয়েছে তাঁর ঝুলিতে। এই ক্যাটেগরি-তে রণবীর সিং, রণবীর কাপুর, বিক্রান্ত মেসিদের পিছনে ফেলেছেন বলিউডের বছর ৫৮-র তরুণ তুর্কি এসআরকে।
সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নিয়েছেন রানি মুখোপাধ্যায়। মিসেস চ্য়াটার্জি ভার্সেস নরওয়ে ছবির দুর্দান্ত পারফরম্যান্সের জন্য এই সম্মান পেয়েছেন রানি। সেরা পরিচালকের সম্মান গিয়েছে বিধু বিনোদ চোপড়ার ঝুলিতে। ‘টুয়েলভথ ফেল’ ছবির জন্য পুরস্কৃত হয়েছেন বর্ষীয়ান পরিচালক।
ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ করার জন্য বিশেষভাবে সম্মান জানানো হয় পরিচালক করণ জোহরকে। এছাড়াও ড্রিম গার্ল হেমা মালিনীকে ভারতীয় চলচ্চিত্রে অসামান্য অবদানের জন্য বিশেষভাবে সম্মানিত করা হয়।
এদিন মনি রত্নম,এ আর রহমানের থেকে সম্মান গ্রহণ করেন শাহরুখ। পরিচালকের পা ছুঁয়ে প্রণাম করেন বাদশা। সেরা অভিনেতার সম্মান পেয়ে আপ্লুত নায়ক।

এদিনের অনুষ্ঠানের হাইলাইট হয়ে থাকল রেখার ২২ মিনিটের নাচ, এছাড়াও মঞ্চে পারফর্ম করেন অনন্যা পাণ্ডে, কৃতি শ্যানন, শাহিদ কাপুররা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*