বাড়িতেই গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা, হাসপাতালে ভর্তি, এখন অবস্থা স্থিতিশীল..

Spread the love

 

রোজদিন ডেস্ক :-

বাড়িতেই গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা। তাঁর পায়ে গুলি লেগেছে। বর্তমানে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। যদিও গুলি বের করা হয়েছে। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।
মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, নিজের রিভালভার থেকে দুর্ঘটনাবশত গুলি ছিটকে যায়। এবং অভিনেতার পায়ে লাগে। মঙ্গলবার ভোর ৪টে ৪৫ নাগাদ দুর্ঘটনাটি ঘটে। তাঁর পরিবারের সদস্যরাই তাঁকে প্রথমে হাসপাতালে ভর্তি করেন।
জানা গিয়েছে, ভোরে একটি কাজে বেরোনোর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন গোবিন্দা। সেই সময় দুর্ঘটনাটি ঘটে। যদিও কী কারণে তাঁর কাছে রিভালভার এল সেই নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। ইতিমধ্যে ওই রিভালভারটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।
গোবিন্দার ম্যানেজার শশী সিনহা সংবাদসংস্থা -কে জানিয়েছেন, বিশেষ কাজে অন্যত্র যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন গোবিন্দা। যাওয়ার আগে নিজের ব্যক্তিগত রিভালভার পরিষ্কার করছিলেন অভিনেতা। সেইসময় দুর্ঘটনাবশত তাঁর রিভালভার থেকে গুলি ছিটকে বেরিয়ে যায়। এবং পায়ে লাগে।
শশী আরও জানিয়েছেন,গুলি লাগার পর প্রচন্ড রক্তক্ষরণ হচ্ছিল। তবে বর্তমানে শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। তিনি একটু সুস্থ হলেই তাঁকে জিজ্ঞাসাবাদ করে কারণ জানার চেষ্টা করবে পুলিশ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*