ফারাক্কায় এক মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার হলো ১০ বছরের নাবালিকার মৃতদেহ

Spread the love

 

রোজদিন ডেস্ক :-

রবিবার দুপুরে মুর্শিদাবাদের ফারাক্কা রেল কলোনী এলাকায় এক মাছ ব্যবসায়ী বাড়ির ভিতর থেকে বস্তাবন্দী অবস্থায় এক নাবালিকার দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে ফারাক্কা থানা এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ওই নাবালিকার নাম অন্তরা হালদার ,বয়স ১০বছর । তার বাড়ি ফারাক্কা থানার দু’নম্বর নিশিন্দ্রা কলোনি এলাকায়।

অন্তরার মৃতদেহ উদ্ধারের পর উত্তেজিত জনতা যে বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে তার মালিক দীনবন্ধু হালদারকে ব্যাপক মারধর করে।
জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘ আহত ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে। নাবালিকার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’
মৃত ওই নাবালিকার দাদু বাঞ্ছা হালদার বলেন,’ রবিবার সকাল ৯ টা থেকে আমার নাতনি বাড়ির সামনে কয়েকজন বন্ধুর সঙ্গে খেলা করছিল। দুপুর বারোটার পর থেকে তাকে আর আমরা খুঁজে পাইনি । নাতনির বন্ধুদের সঙ্গে কথা বলে আমরা জানতে পারি দীনবন্ধু আমার নাতনিকে তার সঙ্গে ডেকে নিয়ে গেছে।’
নাবালিকা খুনে অভিযুক্তের বাড়ি থেকে দেহটি উদ্ধারের সময় উর্ধাঙ্গের বস্ত্র ছিল না। অনেকের অনুমান ওই নাবালিকাকে জলে ডুবিয়ে খুন করা হয়ে থাকতে পারে। স্থানীয় কিছু বাসিন্দা জানিয়েছেন, অন্তরাকে চকলেট দেওয়া এবং ফুল গাছ দেখানোর নাম করে দীনবন্ধু নিজের বাড়িতে নিয়ে গিয়েছিল। সূত্রের খবর, দীনবন্ধুর স্ত্রী এবং দুই সন্তান ঘটনার সময় বাড়িতে ছিলেন না। দুর্গাপুজো উপলক্ষে ওই ব্যক্তির স্ত্রী সন্তানদের নিয়ে জিয়াগঞ্জে গিয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*